এখন করোনার ভ্যারিয়েন্ট নয়, বড় কথা সংক্রমণ প্রতিরোধ করা: ডা. সেব্রিনা ফ্লোরা

44
Social Share

স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা বলেছেন, এখন করোনার ভ্যারিয়েন্ট বড় কথা নয়, সবচেয়ে বড় কথা হচ্ছে সংক্রমণ প্রতিরোধ করা। এজন্য সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলাসহ বাধ্যতামূলক মাস্ক পড়তে হবে।

রবিবার (৬ জুন) বিকেলে চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতাল পরিদর্শন করেন এবং সদ্য প্রতিষ্ঠিত সেন্ট্রাল অক্সিজেন সিস্টেম ঘুরে দেখেন ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা। চাঁপাইনবাবগঞ্জ জেলার ঊর্ধ্বমুখী সংক্রমণ প্রতিরোধ, সংক্রমণ হার নিয়ন্ত্রণ ও করণীয় নির্ধারনে স্থানীয় জনপ্রতিনিধি, জেলা সিভিল সার্জন, হাসপাতাল তত্ত্বাবধায়ক ও চিকিৎসকদের সাথে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের সংসদ সদস্য ডা. শামিল উদ্দিন আহমেদ শিমুল, স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক (রোগ নিয়ন্ত্রণ) অধ্যাপক ডা. মো. নাজমুল ইসলাম, পরিচালক (হাসপাতাল) ডা. মো. ফরিদ হোসেন মিঞা, সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী, বাংলাদেশ মেডিকেল এ্যাসোসিয়েশন-বিএমএ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক ডা. গোলাম রাব্বানীসহ অন্যরা।

এর আগে, রবিবার দুপুরে একদিনের সফরে তিনি চাঁপাইনবাবগঞ্জে এসে সোনামসজিদ স্থলবন্দর এলাকা ও সীমান্ত পরিদর্শন করেন ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা। পরে পানামা সোনামসজিদ পোর্ট লিংক লিমিটেডের সম্মেলন কক্ষে স্থানীয় স্বাস্থ্যকর্মী ও জনপ্রতিনিধিদের সঙ্গে বৈঠক করেন এবং প্রয়োজনীয় দিকনির্দেশনা দেন।