এখন আর ঘরে বসে থাকার সময় নেই : আমু

97
Social Share

আগামী সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হলে মাঠ পর্যায়ে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, এমপি। তিনি বলেন, এখন আর ঘরে বসে থাকার সময় নেই, সরকারের উন্নয়ন প্রচার করতে হবে। ঘরে ঘরে গিয়ে মানুষকে সরকারের সফলতার কথা বোঝাতে হবে। এ কাজটি করার জন্য গ্রহণযোগ্য ব্যক্তিদের কমিটিতে আনতে হবে।

আজ শুক্রবার সকাল ১১টায় সদর উপজেলা আওয়ামী লীগের নেতাদের সঙ্গে মতবিনিময়সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। শহরের আমতলা সড়কে সদর উপজেলা আওয়ামী লীগের কার্যালেয় এ সভা অনুষ্ঠিত হয়। এতে সাংগঠনিক নানা বিষয় নিয়ে কথা বলেন দলের প্রবীণ নেতা আমির হোসেন আমু।  

১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু বলেন, বাংলাদেশের স্বাধীনতা যারা মেনে নিতে পারেনি, তারা এখনো ষড়যন্ত্র করে যাচ্ছে। দেশে মাদক ঢুকিয়ে যুবসমাজকে ধ্বংস করছে। বাংলাদেশের উন্নয়ন দেখে অনেক দেশ ঈর্ষান্বিত হচ্ছে। যুদ্ধের সময় পাকিস্তান বাংলাদেশকে ধ্বংসস্তূপে পরিণত করেছে। সেই পাকিস্তানের চেয়ে বাংলাদেশে এখন সব কিছুতেই এগিয়ে যাচ্ছে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে আবারও শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে।

সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রশীদ হাওলাদারের সভাপতিত্বে মতবিনিময়সভায় বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি মো. লিয়াকত আলী তালুকদার, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমান ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাফিজ আল মাহামুদ।