একঝাঁক তারকা প্রার্থী দিয়ে চমকে দিলেন মমতা

47
Social Share

ভারতীয় অভিনেতা অভিনেত্রীদের জীবনে, শুক্রবার খুব জরুরি- কারণ সিনেমার রিলিজ হয় এই দিনে। পশ্চিমবঙ্গে ভোটের আগে মেগা ফ্রাইডেতে একঝাঁক অভিনেতা-অভিনেত্রীদের প্রার্থী তালিকায় স্থান দিয়ে চমকে দিলেন মমতা ব্যানার্জি।

আসন্ন বিধানসভা নির্বাচনের ২৯৪টি আসনের মধ্যে আজ ২৯১ কেন্দ্রের প্রার্থীর নাম ঘোষণা দিলেন দিলেন মমতা। প্রথম থেকেই জল্পনা ছিল এইবার প্রার্থী তালিকায় থাকবে বহু চলচ্চিত্র ও টেলিভিশন জগতের তারকা এবং ক্রীড়া জগতের মানুষ। এবং আদতে তাই হলো।

সদ্য তৃণমূলে যোগদানকারী একগুচ্ছ তারকা প্রার্থী এবার লড়বেন নির্বাচনে। এবারের প্রার্থী তালিকায় নতুন তারকা জুন মালিয়া, রাজ চক্রবর্তী, সায়ন্তিকা, কৌশানি, মনোজ তেওয়ারি, সায়নী ঘোষ, সঙ্গীল শিল্পী অদিতি মুন্সী।

বারাকপুর থেকে লড়ছেন রাজ চক্রবর্তী। এদিন রাজ জানান, “আমি ব্যারাকপুর শিল্পাঞ্চলের ছেলে। আমার পড়াশোনা, বেড়ে ওঠা সবটাই ওই শিল্পতালুকে। তাই ওই এলাকা আমি খুব ভালোভাবেই চিনি।”

হাওড়ার শিবপুরে প্রার্থী ক্রিকেটার মনোজ তেওয়ারি। বাঁকুড়ায় প্রার্থী হচ্ছেন অভিনেতা সায়ন্তিকা। সায়ন্তিকা বুধবারই যোগ দিয়েছেন তৃণমূলে। রাজারহাটে প্রার্থী গায়ক অদিতি মুন্সি। কৃষ্ণনগর উত্তরে প্রার্থী কৌশানি মুখার্জি।

প্রার্থী তালিকা ঘোষণার সাথে সাথে মমতা জানিয়ে দিলেন এই নির্বাচনে তৃণমূল সহজে জয়লাভ করবে খেলা হবে ,দেখা হবে জেতা হবে, “বললেন মমতা।