এই অভিনেত্রীও করোনায় আক্রান্ত

সব শ্রেণির মানুষদের আক্রান্ত করছে মারণ ভাইরাস করোনা। সেলিব্রিটিদেরও ছেড়ে কথা বলছে না করোনা। কয়েকদিন আগেই জানা গিয়েছিল হলিউডের তারকা দম্পতি টম হ্যাঙ্কস ও রিটা উইলসন করোনায় আক্রান্ত হয়েছেন। আর এবার সেই তালিকায় যুক্ত হয়েছে আরো এক নাম।

ফ্রোজেন অভিনেত্রী রাচেল ম্যাথিউস করোনায় আক্রান্ত হয়েছেন। গত সপ্তাহে থেকে করোনার লক্ষণ দেখা দেওয়ার পর ২৬ বছর বয়সী এই অভিনেত্রী কোয়ারেন্টাইন ছিলেন। এক ইনস্টাগ্রাম পোস্টে তিনি জানান, গত সপ্তাহে থেকে তিনি কোয়ারেন্টাইনে ছিলেন। এরপর পরীক্ষা করানো হলে করোনা ধরা পড়ে।

ফ্রোজেন-টুতে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেন। তিনি জানান, করোনায় আক্রান্ত হওয়ার পর পরবর্তী পদক্ষেপের ব্যাপারে নিশ্চিত ছিলেন না। তবে অন্য কিছু বলা না হওয়ার আগ পর্যন্ত তিনি আইসোলেশনে থাকবেন।

গত সপ্তাহে টম হ্যাঙ্কস ও তার স্ত্রীর করোনায় আক্রান্ত হওয়ার খবর নিশ্চিত করেন কুইন্সল্যান্ডের স্বাস্থ্য কর্মকর্তারা। টানা কয়েক দিন করোনা সংক্রমণের চিকিৎসা নেওয়ার পর অস্ট্রেলিয়ার হাসপাতাল থেকে ছাড়পত্র পেয়েছেন হলিউডের তারকা দম্পতি টম হ্যাঙ্কস ও রিটা উইলসন। তবে এবার আইসোলেশনে থাকবেন রাচেল ম্যাথিউস। ভক্তদের আশা খুব দ্রুত করোনার দুঃসময় কাটিয়ে সুস্থ হয়ে ওঠবেন।