উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাসোসিয়েশনের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত

27
Social Share

বাংলাদেশ উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাসোসিয়েশনের উদ্যোগে জনপ্রতিনিধি, সাংবাদিক ও সমাজের গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ রবিবার সকালে পটুয়াখালী প্রেসক্লাবের ড. আতাহার উদ্দিন মিলনায়তনে এই মত বিনিময় সভা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ উপজেলা পরিষদ এসোসিয়েশনের সভাপতি ও দুমকি উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট হারুন-অর-রশিদ হাওলাদার। মত বিনিময় সভায় সভাপতিত্ব করেন পটুয়াখালী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ উপজেলা পরিষদ এসোসিয়েশনের পটুয়াখালী জেলা শাখার সভাপতি অ্যাডভোকেট গোলাম সরোয়ার।

মত বিনিময় সভায় বক্তারা অভিযোগ করেন সংবিধান ও আইনের আলোকে উপজেলা পরিষদ পরিচালিত হচ্ছে না। তাই অনতিবিলম্বে তারা সংবিধানের আলোকে উপজেলা পরিষদ পরিচালনার দাবি জানান।

আজকের সভায় বাংলাদেশ উপজেলা পরিষদ এসোসিয়েশন পটুয়াখালী জেলা শাখার সাধারণ সম্পাদক খান মো. আবু বক্কর সিদ্দিকীর উপস্থাপনায় আরও উপস্থিত ছিলেন দশমিনা, কলাপাড়া, বাউফল ও রাঙ্গাবালী উপজেলা পরিষদের চেয়ারম্যান যথাক্রমে আবদুল আজিজ, রাকিবুল আহসান, মোতালেব হাওলাদার ও ডা. জহির উদ্দিন আহমেদ।

এছাড়াও মত বিনিময় সভায় পটুয়াখালী প্রেসক্লাবের সভাপতি স্বপন ব্যানার্জী, সাধারণ সম্পাদক জালাল আহমেদসহ জেলায় কর্মরত সাংবাদিক ও সমাজের গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।