ঈদ উপলক্ষে অসহায়দের পাশে এলেঙ্গা ক্লাব

53
Social Share
কাজল আর্য,স্টাফ রিপোর্টার: পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে খাদ্য সামগ্রী নিয়ে অসহায়দের পাশে দাঁড়িয়েছে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার এলেঙ্গা ক্লাব। সোমবার দুপুরে শতাধিক পরিবারের মাঝে এলেঙ্গা বাসস্ট্যান্ড থেকে খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয়। ক্লাবের নিজস্ব অর্থায়নে খাদ্য সামগ্রীর মধ্যে ছিল ৫ কেজি চিকন চাল, আধা কেজি মসুর ডাল, এক লিটার তেল, এক কেজি চিনি,  আধা কেজি পেয়াজ, এক প্যাকেট সেমাই ও গুড়ো দুধ।

এসময় উপস্থিত ছিলেন ক্লাবের সভাপতি খায়রুজ্জামান খান সুজন, ক্লাবের সাধারণ সম্পাদক ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক আব্দুল লতিফ মোল্লা, সদস্য শাহজাদপুর উপজেলা কৃষি কর্মকর্তা আব্দুস সালাম, লুৎফর রহমান মতিন মহিলা ডিগ্রি কলেজের সহযোগী অধ্যাপক বাবুল সিদ্দিকী ও প্রভাষক নাজিম উদ্দিন, মওলানা ভাসানী আদর্শ কলেজের প্রভাষক রফিকুল ইসলাম, এলেঙ্গা ক্লিনিক ও নার্সিং হোমের ব্যবস্থাপনা পরিচালক মোফাজ্জল হোসেন জিয়া, উপ-সহকারী কৃষি কর্মকর্তা কামরুল ইসলাম ও রৌহা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোহাম্মদ কামরুল হাসান প্রমুখ।
নিম্নআয়ের মানুষগুলো ঈদের সময়ে খাদ্যসামগ্রী পেয়ে অত্যন্ত খুশি। তারা ক্লাবের সদস্যদের কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।
সেবাই ধর্ম সেবাই আদর্শ এই স্লোগানে ১৯৯৪ সালের এসএসসি ব্যাচের বন্ধুরা মিলে ২০০০ সালে এলেঙ্গা ক্লাব প্রতিষ্ঠা করেন। এলাকার বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক কর্মকাণ্ডে অংশগ্রহণ করে ক্লাবটি।