ঈদের দিনে গৃহবধুর আত্মহত্যা, স্বামী পলাতক

69
Social Share
কাজল আর্য, স্টাফ রিপোর্টার: টাঙ্গাইলের মির্জাপুরে ঈদের দিন শুক্রবার বিলকিস (৩২) নামের এক গৃহবধু  ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। মির্জাপুর পৌর এলাকার কান্ঠালিয়া গ্রামে এ ঘটনা ঘটে। বিলকিস ওই গ্রামের ফজলু মিয়ার স্ত্রী। ঘটনার পর থেকে গৃহবধুর স্বামীসহ বাড়ির লোকজন পলাতক রয়েছে ।
জানা গেছে, বিলকিস সকালবেলা তার ছোটভাই ও তার বন্ধুদের মিষ্টি মুখ করিয়ে বিদায় দেয়। বিকেলে সে বাবার বাড়ি দুল্যা বেগম যাবে বলে ছোট ভাই আকাশকে বলে। বিকেল পাঁচটার দিকে পাশের বাড়ির লোকজনের মাধ্যমে বিলকিসের বাবার বাড়ি খবর পৌছে সে আত্মহত্যা করেছে। কুমুদিনী হাসপাতালে গিয়ে তারা বিলকিসের মরদেহ দেখতে পায়।
খবর পেয়ে মির্জাপুর থানা পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। রাতেই ময়নাতদন্তের জন্য মরদেহটি টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
ভাতগ্রাম ইউপি সদস্য তোফাজ্জল হোসেন জানান, বিলকিস মাঝে মাঝেই তার স্বামী ও বাড়ির লোকজনের দ্বারা নির্যাতনের শিকার হয়েছে বলে এলাকার লোকজনের মাধ্যমে জানতে পেরেছেন। আত্মহত্যা ঘটনার পর বিলকিসকে তালাবদ্ধ ঘরের টিন কেটে বের করা হয়েছে ।
মির্জাপুর থানার পরিদর্শক (তদন্ত) গিয়াস উদ্দিন বলেন, গৃহবধুর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। রিপোর্ট আসার পর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।