ইমরুলকে নিয়ে সুখবর পেল চট্টগ্রাম

ঘরোয়া লিগে ইমরুল হিরো- এই প্রবাদ সত্য প্রমাণ করে যাচ্ছিলেন তিনি। কিন্তু ইনজুরি আটকে দিল। হ্যামস্ট্রিং ইনজুরি কারণে গতকাল মঙ্গলবার বঙ্গবন্ধু বিপিএলের ম্যাচে কুমিল্লা ওয়ারিয়র্সের বিপক্ষে খেলতে পারেননি চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের ভারপ্রাপ্ত অধিনায়ক ইমরুল কায়েস। তবে তার চোট গুরুত্বর কিছু নয়। বিপিএলের সিলেট পর্বে দলের পরের ম্যাচেই ইমরুল খেলতে পারবেন বলে জানিয়েছে চট্টগ্রাম টিম ম্যানেজমেন্ট।

ঢাকা প্লাটুনের বিপক্ষে গত ম্যাচে সামান্য চোট পান ইমরুল। এরপর ইনজুরি থেকে সুস্থ হয়েও উঠেছিলেন তিনি। গতকালের ম্যাচ খেলার জন্য প্রস্তুতও ছিলেন এই বাঁ-হাতি ব্যাটসম্যান। কিন্তু সামনের গুরুত্বপূর্ণ ম্যাচগুলোর কথা চিন্তা করে ইমরুলকে এদিন বিশ্রাম দেয় চট্টগ্রাম টিম ম্যানেজমেন্ট। ইমরুলের পরিবর্তে চট্টগ্রামকে নেতৃত্ব দেন উইকেটরক্ষক নুরুল হাসান। কিন্তু জয়ের স্বাদ নিতে পারেনি চট্টগ্রাম। শেষ বল পর্যন্ত লড়াই করে কুমিল্লার কাছে ২ উইকেটে ম্যাচ হেরেছে পয়েন্ট টেবিলের শীর্ষ দলটি।

এই হারে কোন ক্ষতি হয় চট্টগ্রামের। ৯ ম্যাচে ৬ জয় ও ৩ হারে ১২ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষেই রয়েছে তারা। সিলেট পর্বের শেষে নিয়মিত অধিনায়ক মাহমুদউল্লাহর ফেরার সম্ভাবনাও আছে। এবারের আসরে ব্যাট হাতে দুর্দান্ত ফর্মে রয়েছেন ইমরুল। ৮ ইনিংসে ৩টি হাফ-সেঞ্চুরিতে ২৮৯ রান করেছেন তিনি। যা আসরের তৃতীয় সর্বোচ্চ। ২৯৩ রান নিয়ে দ্বিতীয়স্থানে আছেন ঢাকার তামিম ইকবাল। ৩৭৭ রান নিয়ে সবার উপরে আছেন কুমিল্লা ওয়ারিয়র্সের ডেভিড মালান।