‘আল্লাহর ওয়াস্তে প্রশাসন ঘুমিয়ে থাকলে ইতিহাসসেরা নির্বাচন হবে’

Social Share

বিএনপির ভাইস চেয়ারম্যান ও কৃষক দলের আহ্বায়ক শামসুজ্জামান দুদু বলেছেন, আসন্ন সিটি করপোরেশন নির্বাচনের দিন পুলিশ প্রশাসন, মিলিটারি ও সরকারের মন্ত্রীরা যদি আল্লাহরাস্তে ঘুমিয়ে থাকেন তাহলে দেশের ইতিহাসের সর্বশ্রেষ্ঠ নির্বাচন হবে। আর তারা যদি কেন্দ্রে কেন্দ্রে আসে তবে গত বছর যা হয়েছে গত ১৩ বছরে যা হয়েছে, তাই হবে।

আজ মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবে বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

দুদু বলেন, আমরা চ্যালেঞ্জ করে বলতে পারি আমাদের দলের যিনি প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান, তিনি শুধুমাত্র মুক্তিযুদ্ধের স্বাধীনতার ঘোষকই না, এই দেশে যা কিছু সুন্দর তার সব কিছু অবদান তাঁর।

তিনি বলেন, কৃষকদের জন্য শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও খালেদা জিয়া কি করেননি? তৎকালীন সময় পাঁচ হাজার টাকা, আসলসহ সুদ মওকুফ করে দিয়েছেন জিয়াউর রহমান। জিয়াউর রহমানের ওই জায়গায় যদি কাউকে পৌঁছাতে হয় তবে আরেকবার তাকে জন্ম নিতে হবে।

আলোচনা সভায় বিএনপির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, কৃষক দলের সদস্য সচিব কৃষিবিদ হাসান জাফির তুহিন, যুগ্ম-আহ্বায়ক তকদির হোসেন মো. জসিম, আলহাজ্ব নাজিম উদ্দিন মাস্টার, ঢাকা মহানগরীর আহ্বায়ক অ্যাডভোকেট নাসির হায়দার, আহ্বায়ক কমিটির সদস্য শহিদুল ইসলাম ভূঁইয়া প্রমুখ উপস্থিত ছিলেন।