আর্থিক সেবা প্রদানকারী সংস্থার সাথে কমিউনিটির সমাবেশ

45
Social Share

তালা প্রতিনিধি: বে-সরকারী উন্নয়ন সংস্থা উত্তরণের বাস্তাবায়নে টাউন লেভেল কোঅর্ডিনেশন কমিটি এবং ওয়াটসান কমিটির সহযোগিতায় বিভিন্ন আর্থিক সেবা প্রদানকারী সংস্থা ব্যাংক ও এমএফআই এর সাথে কমিউনিটির সমাবেশ অনুষ্ঠিত হয়।
রবিবার (৫ সেপ্টম্বর) সকালে সাতক্ষীরা পৌরসভার কনফারেন্স রুমে দাতা সংস্থা সিমাভীর নেদারল্যান্ড সরকারের অর্থায়নে, উত্তরণ কর্তৃক বাস্তাবায়িত ওয়াশ এসডিজি-ওয়াই বাংলাদেশ সাব প্রোগ্রাম ইমপ্লেমেন্টেশন ফেজ-২ প্রকল্পের আয়োজনে টাউন লেভেল কো-অর্ডিনেশন কমিটি এবং ওয়াটসান কমিটির অংশগ্রহণে অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন সাতক্ষীরা পৌরসভার মেয়র তাজকিন আহমেদ চিশতী।
উত্তরণের প্রজেক্ট অফিসার (টিএন্ডএ) শেখ রুসায়েদ উল্লাহর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠান আরো উপস্থিত ছিলেন সাতক্ষীরা পৌরসভার প্যানেল মেয়র শেখ আনোয়ার হোসেন মিলন, ডাচবাংলা ব্যাংক কর্মকর্তা ইয়াসিন আলী, আশা সংস্থার ডিএম আশরাফুল ইসলাম, উত্তরণ সংস্থার ব্রাঞ্চ ম্যানেজার মো. সাজ্জাদুর রহমানসহ পৌরসভার সকল পুরুষ ও নারীকাউন্সিলরগণ, পানি ব্যবসায়ী, স্যানিটেশন ব্যবসায়ী, হাইজিন ব্যবসায়ী, সকল ওয়ার্ডের ওয়াটসান কমিটির সদস্য, টিএলসিসির সদস্যবৃন্দ, সাংবাদিক, প্রাকটিক্যাল একশন ও এইচপি আশার প্রতিনিধিসহ অনেকে।
উক্ত অনুষ্ঠানে ওয়াশ উদ্যক্তাদের ব্যবসার উন্নতি, ওয়াশ পন্যের গুণগত মান, স্বল্পসুদে ব্যবসায়ির ঋণ প্রদানের সুযোগসহ বিভিন্ন ওয়ার্ডে রচাহিদা ও প্রাপ্যতা নিয়ে বিস্তর আলোচনা করা হয়।