আরজে শবনম ফারিয়া

Social Share

শবনম ফারিয়া। অভিনেত্রী ও মডেল হিসেবে সুখ্যাতি তাঁর। সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয়। বিশেষ করে ইনস্টাগ্রামে তো দেশের ব্যাপক জনপ্রিয়। বাংলাদেশি যে ক’জন শোবিজ তারকা ইনস্টাগ্রামে বেশ জনপ্রিয় তাদের মধ্যে অন্যতম শবনম ফারিয়া। যার অনেকগুলো ছবি রয়েছে যাতে লাইকের সংখ্যা লক্ষাধিক করে। তবে আলোচনার বিষয় এসব নয়, এসব হলো ভূমিকা।

জনপ্রিয় অভিনেত্রী, যিনি দেবী চলচ্চিত্রে নীলু চরিত্রে অভিনয় করে বাচসাস চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন  সেই শবনম ফারিয়া এবার আরজে হিসেবে যাত্রা শুরু করেছেন। ঠিক রেডিওতে রেডিও জকি হিসেবে চাকরি নিয়ে ফেলেননি ঠিকই, কিন্তু একটি বেসরকারি রেডিওতে প্রচারিত হতে যাওয়া একটি প্রোগ্রাম সঞ্চালনার দায়িত্ব নিয়েছেন। যেহেতু রেডিওতে যাচ্ছে সেহেতু শবনম ফারিয়াকে তো রেডিও জকি বলা যেতেই পারে।

সোমবার সকালে বিষয়টি শবনম ফারিয়া নিজেই কালের কণ্ঠকে নিশ্চিত করেছেন। বললেন, ‘এটি একটি সাপ্তাহিক প্রোগ্রাম। আজকেই প্রথম পর্ব শুরু হতে যাচ্ছে। আমি এর উপস্থাপক। অনুষ্ঠানটি রেডিও স্বাধীনে প্রচারিত হবে।’

রেডিও স্বাধীনে ‘ইচ্ছেডানা’ নামের এক ঘণ্টার এই অনুষ্ঠানটির আয়োজক নারী ও শিশু মন্ত্রণালয়, সহযোগিতা করছে ইউনিসেফ। আজকের বিষয় অব্যাহত শিক্ষার গুরুত্ব। অনুষ্ঠানে উপস্থিত থাকবেন তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা,  রাশেদা কে চৌধুরী।