‘আমিরজি আমি এখনো কুমারী, আমার বিষয়ে কী ভাবছেন?’

57
Social Share

রীনা দত্তের সঙ্গে বিচ্ছেদের পর কিরণ রাওকে বিয়ে করেছিলেন আমির খান। ১৫ বছরের সংসার শেষে শনিবার তারা যৌথ বিবৃতিতে বিচ্ছেদের ঘোষণা দেন। বলিউডের আর সব ঘটনার মতো এই বিচ্ছেদের বিষয়েও নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন বিতর্কিত মডেল ও অভিনেত্রী রাখি সাওয়ান্ত। সাংবাদিকদের কাছে আমির ও কিরণের বিচ্ছেদের খবর শুনে রাখি প্রথমে বিশ্বাস করতে চাননি। পরে মজার স্বরেই রাখি বলেন, ‘আমার সংসার করা হচ্ছে না… আর লোকে ডিভোর্স নিচ্ছে। আমিরজি আমি এখনো কুমারী, আপনি আমার বিষয়ে কী ভাবছেন।’

রাখি আরও দাবি করেন, পুরনো এক সাক্ষাৎকারে তিনি আমিরকে বলেছিলেন, তার মোটেই পছন্দ হয়নি প্রথম স্ত্রীকে ডিভোর্স দিয়ে কিরণকে বিয়ে করাটা। আমির খান কি তার পরামর্শ সত্যি সত্যি মেনে নিল নাকি!

বলিউডে নায়ক হিসেবে পা রাখার আগেই রীনাকে বিয়ে করেন আমির। ২০০২ সালে তাদের ছাড়াছাড়ি হয়ে যায়। এরপর রীনার একসময়ের সহকারী ও আমিরের ‘লগান’ ছবির সহপরিচালক কিরণের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন আমির। আমিরের প্রথম বিয়ে টিকেছিল ১৬ বছর, পরেরটি ১৫ বছর। অনেকের ধারনা, তরুণ অভিনেত্রী ফাতিমা সানা শেখের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন আমির। সেই জেরেই ভেঙেছে বিয়ে। তবে এখনো এ বিষয়ে কেউ মুখ খোলেনি।