আমাদের সৌভাগ্য আমাদের একজন শেখ হাসিনা রয়েছেন : অসীম কুমার উকিল

49
Social Share

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সংস্কৃতি-বিষয়ক উপ-কমিটির সদস্য সচিব অসীম কুমার উকিল এমপি আজ এক প্রেস বিবৃতিতে বলেন, চলমান করোনা মহামারী সমগ্র বিশ্বকে প্রতিনিয়ত পর্যুদস্ত করে তুলছে। পৃথিবী অর্থনৈতিক ও মানবিক সংকটের দ্বারপ্রান্তে। আমাদের সৌভাগ্য আমাদের একজন শেখ হাসিনা রয়েছেন। নানান সংকটে নিপতিত সকল শ্রেণিপেশার মানুষের পাশে রয়েছে বঙ্গবন্ধু কন্যার অবিচল অবস্থান। এরই ধারাবাহিকতায় মাননীয় প্রধানমন্ত্রী এদেশের সংস্কৃতিসেবীদের পাশে দাঁড়িয়েছেন। তিনি বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সংস্কৃতি-বিষয়ক উপ-কমিটির পক্ষ থেকে প্রধানমন্ত্রীর প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেন।

প্রেস বিবৃতির মাধ্যমে তিনি জানান, আগামীকাল ২৭ মে, ২০২১ বৃহস্পতিবার বেলা ১১ ঘটিকায় ২৩ বঙ্গবন্ধু এভিনিউস্থ বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের দ্বিতীয় তলায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র পক্ষ থেকে সংস্কৃতিসেবীদেরকে আর্থিক অনুদান প্রদান কার্যক্রম অনুষ্ঠিত হবে। উক্ত অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী জননেতা ওবায়দুল কাদের এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

সভাপতিত্ব করবেন সংস্কৃতি-বিষয়ক উপ-কমিটির আহবায়ক এবং বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য স্বাধীনতা পুরস্কারপ্রাপ্ত সাংস্কৃতিক ব্যক্তিত্ব মঞ্চসারথি আতাউর রহমান।

যথাযথ স্বাস্থ্যবিধি মেনে সবার উপস্থিতি কামনা করেন অসীম কুমার উকিল এমপি।