আবারও ১/১১’র ষড়যন্ত্রের গন্ধ পাই : এস এম কামাল হোসেন

53
Social Share

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন বলেছেন, একটি গোষ্ঠী পরিকল্পিত রাজনীতিবিদদের বিরুদ্ধে অপপ্রচার করছে। তারা বলার চেষ্টা করছে রাজনীতিবিদরা ব্যর্থ হয়েছে। আমি তাদের বলতে চাই, রাজনীতিবিদরা ব্যর্থ হয়নি। যারা এসব বলে তাদের মুখে আবারও ১/১১’র ষড়যন্ত্রের গন্ধ পাই। তারা সেই ষড়যন্ত্রের পথ থেকে এখনো সরে আসেনি। সকল ষড়যন্ত্র মোকাবিলা করেই আমরা এগিয়ে যাবো।

আজ বৃহস্পতিবার দুপুরে বঙ্গবন্ধু এভিনিউয়ে দলটির ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির উদ্যোগে ৩২ হাসপাতালে বিভিন্ন প্রতিনিধিদের মাঝে করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অনলাইনে সংযুক্ত ছিলেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরীর সভাপতিত্বে এবং ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দীর পরিচালনায় বক্তব্য দেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য অ্যাডভোকেট এবিএম রিয়াজুল কবির কাওছার, সৈয়দ আব্দুল আউয়াল শামীম, আইডিইবি’র সভাপতি এ কে এম এ হামিদ, জার্মান আওয়ামী লীগের আব্বাস আলী চৌধুরী প্রমুখ।

এস এস কামাল হোসেন বলেন, করোনার শুরু থেকে একটি মহল অপপ্রচার চালিয়েছিলেন ২ কোটি লোক না খেয়ে মারা যাবে। তাদের কথা মিথ্যা প্রমাণিত হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দক্ষ নেতৃত্বে একটি মানুষও না খেয়ে মারা যায়নি। সরকার ও আওয়ামী লীগ শুরু থেকেই  জনগনের পাশে রয়েছে। তিনি বলেন, করোনায় আক্রান্ত হয়ে উন্নত বিশ্বে যে হারে লোক মারা গেছে, সেই হারে বাংলাদেশে মারা যায়নি। খুশি হতাম যদি একটি লোকও করোনায় মারা না যেত।