আজকের রাশি ফল ৮ জানুয়ারি ২০২২

63
রাশিফল
Social Share

আজকের রাশি ফল ​​৮ জানুয়ারি ২০২২ শনিবার (Today Horoscope 8 January 2022) মনের হতাশা কাটিয়ে উঠতে পারবেন মীন রাশির জাতকরা। দেখে নেওয়া যাক অন্যান্যদের আজকের দিনটা কেমন কাটতে চলেছে।

আজ চন্দ্র দিনরাত মীন রাশিতে গমন করবে। হিন্দু ক্যালেন্ডারের গণনা অনুসারে, আজ পৌষ মাসের শুক্লপক্ষের ষষ্ঠ তিথি এবং এই দিনে উত্তরভাদ্রপদ নক্ষত্র কার্যকর হবে। সমস্ত রাশির উপর গ্রহের যোগ ও সংমিশ্রণের প্রভাব কেমন হবে, দেখুন আপনার ভাগ্যের নক্ষত্ররা।

মেষ রাশি

আজ অবাঞ্ছিত ব্যয় বাড়তে পারে, তাই একটি সঠিক বাজেট পরিকল্পনা নিয়ে এগিয়ে যান, আপনার এই দিনে জমে থাকা অর্থ ব্যয় করা এড়ানো উচিত। বিদেশী উৎস থেকে অর্থ লাভ হতে পারে। পিতার সাথে কোন মতপার্থক্য নেই, তাই কথোপকথনের সময় সাজসজ্জা লঙ্ঘন করা এড়িয়ে চলুন। আজ, কোনও বন্ধুর সাথে বিচ্ছিন্নতার পরিস্থিতি তৈরি হতে পারে, যা আপনার একাগ্রতার উপরও খারাপ প্রভাব ফেলতে পারে।

ভাগ্য আজ আপনাকে ৭৫% পর্যন্ত সমর্থন করবে। মন্দিরে গম দান করুন।

বৃষ রাশি

বৃষ রাশির জাতক জাতিকারা বিভিন্ন সূত্র থেকে আর্থিক সুবিধা পেতে পারেন, আটকে থাকা পরিকল্পনাগুলি সম্পন্ন হবে। এই রাশির জাতক জাতিকারা এই দিনে বোনের মাধ্যমে উপকার পেতে পারেন। আজ ছোট ব্যবসায়ীদের মুনাফা অর্জনের সঠিক কৌশল করতে দেখা যায়। তবে এই রাশির জাতকদের আজ চোখের বিশেষ যত্ন নিতে হবে। আজ ধুলাবালিযুক্ত স্থানে যাওয়া এড়িয়ে চলুন।

ভাগ্য আপনাকে আজ ৮৮% পর্যন্ত সমর্থন করবে। একটি কালো কুকুরকে রুটি খাওয়ান।

মিথুন রাশি

ধর্মীয় বিষয়ে আপনার আগ্রহ বাড়বে, আপনি সোশ্যাল মিডিয়ায় আধ্যাত্মিক গুরুর বক্তৃতা শুনতে পারেন। বাবার যেকোনো পাঠ আপনার কাজে লাগতে পারে। এই রাশির জাতকরা এই দিনে ভাগ্যের পূর্ণ সমর্থন পেতে পারেন। আজ করা একটি সুচিন্তিত বিনিয়োগ ভবিষ্যতে আপনাকে সুফল বয়ে আনবে।

ভাগ্য আপনাকে আজ ৮৪% পর্যন্ত সমর্থন করবে। গণেশের পূজা করুন।

কর্কট রাশি

স্বাস্থ্যে ওঠানামা দেখা যায়, তাই খাবারের প্রতি বিশেষ যত্ন নিন। ছাত্রদের মধ্যে একাগ্রতার অভাব হতে পারে, যোগ ধ্যান উপকারী হবে। রাজনীতির মাঠে থাকলে সামাজিক পর্যায়ে ভেবেচিন্তে কথা বলুন। কোনো সহকর্মীর মাধ্যমে আজ আপনি ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। অর্থনৈতিক দিকও শক্তিশালী হবে।

ভাগ্য আপনাকে আজ ৮৬% পর্যন্ত সমর্থন করবে। শিব চালিসা পাঠ করুন।

তুলা রাশি

আজ বিরোধীদের থেকে সাবধান থাকুন, আপনার মনের গোপন কথা কারো সাথে শেয়ার করবেন না। সামাজিক পর্যায়ে কেউ আপনার কথায় খারাপ লাগতে পারে বা আপনার কথার ভুল ব্যাখ্যা হতে পারে, তাই সাবধানে কথা বলুন। আপনি যদি বিবাহিত জীবনে ভাল পরিবর্তন চান, তাহলে আপনার জীবনসঙ্গীর সাথে কথা বলা উচিত। স্বাস্থ্যেও আজ উত্থান-পতন হতে পারে।

ভাগ্য আপনাকে আজ ৮২% পর্যন্ত সমর্থন করবে। শুক্র গ্রহের বীজ মন্ত্র জপ করুন।

বৃশ্চিক রাশি

এই দিনে আপনার একাগ্রতা বৃদ্ধি পাবে, যা শিক্ষা ও ক্ষেত্রে সাফল্যের দিকে নিয়ে যাবে। এই রাশির কিছু মানুষ তাদের প্রেমিকের সাথে বেড়াতে যেতে পারেন। পরিবারের সদস্যদের সঙ্গে সন্ধ্যার সময় কাটাতে পারেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি শুভ প্রমাণিত হবে, আপনি যদি কাউকে ঋণ দিয়ে থাকেন তবে এই দিনে তিনি তা ফেরত দিতে পারেন।

ভাগ্য আপনাকে আজ ৮৫% পর্যন্ত সমর্থন করবে। হনুমান চালিসা পড়ুন।

ধনু রাশি

এই দিনে মায়ের ভালোবাসা ও সাহচর্য পেতে পারেন। আপনি যদি একটি যানবাহন কিনতে চান তবে আজই নিতে পারেন। ব্যবসায়ীরা আজ তাদের ব্যবসা সম্প্রসারণের জন্য একটি ধারণা তৈরি করতে পারেন। এই দিনে, অপ্রয়োজনীয় কারণে বাড়ির শান্তি বিঘ্নিত হতে পারে, তাই আপনার বাড়ির লোকদের বুদ্ধিমানের সাথে বোঝানোর চেষ্টা করা উচিত। মানসিক চাপ দূর করতে যোগ-ধ্যান করুন।

ভাগ্য আপনাকে আজ ৮২% পর্যন্ত সমর্থন করবে। বৃহস্পতি গ্রহের বীজমন্ত্র জপ করুন।

মকর রাশি

আজ আপনার স্বাস্থ্যের যত্ন নিন, গলা সম্পর্কিত কোনও স্বাস্থ্য সমস্যা হতে পারে। ছোট ভাইবোনদের সাথে ভালো সময় কাটবে। আপনি রাতে আপনার স্ত্রীর সাথে একটি রোমান্টিক সিনেমা দেখতে পারেন। পারিবারিক জীবনে আপনি স্বাভাবিক ফলাফল পাবেন, আজ আপনি পিতামাতার সাথে কথা বলে খুশি বোধ করবেন। স্বাস্থ্যের দিক থেকে দিনটি অনুকূল।

ভাগ্য আপনাকে আজ ৮৪% পর্যন্ত সমর্থন করবে। এই দিনে ছায়া দান করুন।

কুম্ভ রাশি

আপনার কথাবার্তায় মাধুর্য দেখা যাবে, যার কারণে আপনি আপনার জীবনসঙ্গীকে আপনার দিকে আকৃষ্ট করতে পারেন। এই রাশির জাতকরা এই দিনে পৈতৃক সম্পত্তি থেকে সুবিধা পেতে পারেন। এই রাশির কিছু স্থানীয়দের অবাঞ্ছিত ভ্রমণ করতে হতে পারে, যদিও আপনি এই যাত্রা থেকে আর্থিক সুবিধা পেতে পারেন। এই রাশির কিছু মানুষ যারা জ্যোতিষশাস্ত্রে আগ্রহী তারা কিছু কৃতিত্ব অর্জন করতে পারেন।

ভাগ্য আপনাকে আজ ৮২% পর্যন্ত সমর্থন করবে। শনিদেবের বীজ মন্ত্র জপ করুন।

আরও পড়ুনঃ 

খেজুর রসে ভাপা পিঠা তৈরির রেসিপি

ওজন কমানোর খাবার থেকেও ওজন বৃদ্ধির কারণ

read more:

Marine Press Conference || Maritime Policy dialogue.

India Blocks Language About Ending Coal 

মীন রাশি

আপনি মানসিকভাবে শক্তিশালী দেখাবেন। বাড়িতে অতিথি আসার সম্ভাবনা রয়েছে। এই দিনে এই রাশির কিছু মানুষ তাদের সামর্থ্য অনুযায়ী অভাবীকে সাহায্য করতে পারেন, তা করলে আপনার মানসিক শান্তি পাবেন। অতীতে আপনার মনে যে হতাশার অনুভূতি তৈরি হয়েছিল তা আজ কাটিয়ে উঠতে পারে। কর্মক্ষেত্রে আপনার কাজ আজ প্রশংসিত হতে পারে।

ভিনিউজ/তাসনিম।