আজকের রাশিফল: জেনে নিন কেমন কাটবে দিন

71
রাশিফল
Social Share

পুরনো জ্যোতিষশাস্ত্র এমন একটি ধরন, যার মাধ্যমে বিভিন্ন সময়কাল নিয়ে ভবিষ্যদ্বাণী করা হয়। যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যদ্বাণী করে। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়।

মেষ:

আয়ের ক্ষেত্র আগের তুলনায় আশাপ্রদ। অমীমাংসিত সমস্যা সমাধানের পথ পাবেন। পরিবেশ আনন্দের ইঙ্গিত বহন করে। ব্যাবসায়িক কাজে অগ্রগতি। কাজের ধারাবাহিকতা বজায় রাখুন।

বৃষ:

কোনো লাভজনক পরিবর্তন আসতে পারে। কর্মস্থলে জটিলতা দূর হবে। প্রতিকূল পরিস্থিতির হঠাৎ পরিবর্তন ও অগ্রগতির ইঙ্গিত রয়েছে। অন্যদের সঙ্গে মিলিতভাবে কাজ করে নিজের মধ্যে উদ্দীপনা আনুন।

মিথুন:

বিদেশসংক্রান্ত কাজে সফলতা আসবে। নতুন যোগাযোগে সুদূরপ্রসারী লক্ষ্য নিয়ে এগোতে পারেন। কারো কথায় পুরনো সিদ্ধান্ত পাল্টানো ঠিক হবে না। প্রিয়জনের সঙ্গে একান্ত যোগাযোগে মন ভালো থাকবে।

কর্কট:

কর্মক্ষেত্রে চাপ থাকলেও কিছু ইতিবাচক সংবাদ পাবেন। ভবিষ্যৎ ভাবনা বৃদ্ধি পাবে। ঘনিষ্ঠ কেউ অসুস্থ থাকতে পারে। পরিকল্পনা বাস্তবায়নে কঠিন মনোভাব বজায় রাখুন। শরীরের যত্ন নিন।

সিংহ:

কর্মক্ষেত্রে সুনাম বজায় থাকবে। জনসংযোগ ও প্রচারমূলক কাজে অন্যের সহযোগিতা পাবেন। যৌথ কাজে সমঝোতামূলক মনোভাব থাকা প্রয়োজন। চুক্তিপত্র সম্পাদনের ক্ষেত্রে সতর্ক থাকুন।

কন্যা:

মানসিক চাপ থাকবে। কর্মস্থলে প্রতিকূল পরিবেশেও মানিয়ে নিতে পারবেন। অধীন কর্মচারীর কারণে কোনো সমস্যা হতে পারে। সংকল্পের দৃঢ়তায় সুফল পাবেন। বিতর্ক এড়িয়ে চলুন।

তুলা:

আকস্মিক প্রাপ্তির সম্ভাবনা। সময় হয়ে উঠতে পারে আনন্দময়। আর্থিক দুর্ভাবনা কমবে। কোনো শুভ সংবাদে আনন্দিত হবেন। হতাশ লোকদের এড়িয়ে চলুন। সময়ের সঠিক ব্যবহার করুন।

বৃশ্চিক:

পারিবারিক পরিমণ্ডলে আপনার গুরুত্ব বাড়বে। ভবিষ্যৎ কাজ ও সিদ্ধান্তের ক্ষেত্রে অগ্রগতি আশা করা যায়। অগোছালো কাজ গুছিয়ে নিতে হবে। নিয়মের মধ্যে চলেই পরিস্থিতিকে নিজের অনুকূলে আনতে হবে।

ধনু:

কোনো যোগাযোগে উৎসাহিত হবেন। পুরনো সমস্যা কাটিয়ে সাফল্যের পথে অগ্রযাত্রা হতে পারে। শুভাকাঙ্ক্ষীর পরামর্শে উপকৃত হবেন। পরিবারের সদস্যদের স্বাস্থ্য রক্ষায় মনোযোগ দিন।

মকর:

আর্থিক যোগাযোগ ফলপ্রসূ হবে। কাজের পরিবেশ কিছুটা প্রতিকূল হলেও সমস্যা হবে না। কোনো উদ্যোগ নিজের ও অন্যের কল্যাণ বয়ে আনবে। গুরুত্বপূর্ণ বিষয়ে প্রতিশ্রুতি দেওয়া ঠিক হবে না।

কুম্ভ:

কর্মক্ষেত্রে সম্মান বৃদ্ধি। দায়িত্ব পালনে দৃঢ়তার পরিচয় দিতে পারবেন। নতুন অভিজ্ঞতা ভবিষ্যতে কাজে লাগবে। সব কিছুতেই দ্রুত ফল লাভ চাইতে পারেন। অগ্র-পশ্চাৎ ভালোভাবে চিন্তা করে হাত দেবেন।

মীন:

উদ্বেগের মধ্যে কোনো সুযোগ লাভ। প্রত্যাশিত কাজে বিলম্ব। অপ্রয়োজনীয় ব্যয় বৃদ্ধি। সামাজিক পরিমণ্ডলে গুরুত্ব বাড়বে। দৈনিক সূচি থেকে বিরতি নিন। প্রিয়জনকে সময় দিন। আনন্দে থাকুন।

ভিনিউজ/তাসনিম।

Read more:

স্বামীর প্রতি স্ত্রীর আচরণ কেমন হওয়া উচিত?

আরও পড়ুনঃ

ক্ষমা চাওয়ার দোয়া ও দোয়া কবুলের কয়েকটি মুহূর্ত