আঘাতের পরেও টিকে আছে জাতীয় পার্টি: জি এম কাদের

45
Social Share

জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান জি এম কাদের বলেছেন, ‘৯০ সালের পর প্রতিটি সরকারই জাতীয় পার্টির ওপরে আঘাত করেছে। কিন্তু মানুষের আস্থা ও ভালোবাসায় জাতীয় পার্টি এখনো টিকে আছে।’

আজ মঙ্গলবার দুপুরে পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন। পার্টির প্রতিষ্ঠাতা হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুবার্ষিকী উপলক্ষে এ সভার আয়োজন করা হয়।

প্রধান অতিথির বক্তৃতায় জি এম কাদের বলেন, ৯০ সালের পর থেকে দুটি দলের ব্যবহারে মানুষ বিরক্ত হয়ে পড়েছে। মানুষ এক বুক আশা নিয়ে জাতীয় পার্টির দিকে তাকিয়ে আছে। দেশের মানুষ আবারও এরশাদের জাতীয় পার্টিকে রাষ্ট্র ক্ষমতায় দেখতে চায়।

আগামীতে জাতীয় পার্টির উজ্জল ভবিষ্যৎ রয়েছে উল্লেখ করে দলকে শক্তিশালী করতে নেতা-কর্মীদের আহ্বান জানান জাপা চেয়ারম্যান।

করোনা পরিস্থিতি ও টিকা প্রক্রিয়া নিয়ে উদ্বেগ জানিয়ে জাপা চেয়ারম্যান বলেন, সময়মতো মানুষকে করোনার টিকা দিতে ব্যর্থ হওয়ায় করোনা পরিস্থিতি এতটা খারাপ হয়েছে।

লকডাউনের সমালোচনা করে জি এম কাদের বলেন, কখনোই এ দেশে লকডাউন সফল হবে না। কারণ, দেশের বেশির ভাগ মানুষেরই ঘরে খাদ্য নেই, পকেটে পয়সা নেই। তাই খাদ্য সহায়তা না দিলে ক্ষুধার্ত মানুষ ঘরের বাইরে বের হবেই। শুরু থেকেই আমরা লকডাউনের আগে দরিদ্র মানুষকে খাদ্য সহায়তা দিতে বলেছি। সদিচ্ছার অভাবে সরকার হতো দরিদ্র মানুষের জন্য খাদ্য সহায়তা দেয়নি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জাপার মহাসচিব জিয়া উদ্দীন আহমেদ বাবলু। অন্যদের মধ্যে প্রেসিডিয়াম সদস্য মীর আব্দুস সবুর আসুদ, শফিকুল ইসলাম সেন্টু, উপদেষ্টা-মনিরুল ইসলাম মিলন, আমানত হোসেন আমানত, ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলম পাঠানসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।