আগের ভিডিও তৈরি করে মানুষকে লজ্জায় ফেলা পাপ, ক্ষিপ্ত হয়ে বললেন সানা

17
Social Share

পুরনো কথা তুলে কেন এভাবে খোঁচা দিচ্ছেন? পুরনো কথা মনে করিয়ে খোঁচা দেওয়ার মধ্যে কোনো বীরত্ব নেই। আগের কথা আওড়ে, সেই ভিডিও তৈরি করে কোনো মানুষকে লজ্জায় ফেলে দেওয়া পাপ, এ কথা জানেন না? যদি সব কিছুই জেনে যান, তাহলে এসব কেন করছেন? পুরনো কথা মনে করিয়ে খোঁচা দেওয়া মানে মানুষের মন ভেঙে দেওয়া। এবার এভাবেই নিজের ইনস্টাগ্রামে শেয়ার করলেন সানা খান।

শুধু তা-ই নয়, পুরনো কথা মনে করিয়ে তাঁকে যেভাবে হেনস্তা করার চেষ্টা চালানো হচ্ছে, তাতে তাঁর মন ভেঙে গেছে বলেও মন্তব্য করেন একসময়ের অভিনেত্রী। পাশাপাশি তিনি এখনো সব কিছু সহ্য করছেন বলেও জানান সানা। যদিও বিগ বসের সাবেক প্রতিযোগী এ বিষয়ে কাকে ইঙ্গিত করেছেন, সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানাননি।

প্রসংগত কোরিওগ্রাফার মেলভিন লুইসের সঙ্গে বিচ্ছেদের পর সানা খানকে নিয়ে হৈচৈ শুরু হয় বিনোদন দুনিয়ায়। মেলভিন লুইসের সঙ্গে বিচ্ছেদের পরপরই তিনি অভিনয় থেকে সরে যাচ্ছেন বলে স্পষ্ট জানান সানা। অভিনয় থেকে সরে যাওয়ার পর হঠাৎ করেই গুজরাটের আলেম আনাস সাঈদকে বিয়ে করেন সানা খান।

পরিবার এবং ঘনিষ্ঠদের উপস্থিতিতেই আনাস সাঈদের সঙ্গে ‘নিকাহ’ সারেন সানা। একসময়ের সুন্দরী মডেল অভিনেত্রী কিভাবে আনাসের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন, তা নিয়ে জোর আলোচনা শুরু হয়।

যদিও সানা বলেন, আনাসকে বিয়ে করার সিদ্ধান্ত এক রাতের ভাবনাচিন্তায় তিনি নেননি। অনাসকে বিয়ে করে তাঁর জীবনদর্শন বদলে গেছে বলেও জানান সানা। বিয়ের পর অনাসের সঙ্গে কাশ্মীরে হানিমুনে যান সাবেক এই অভিনেত্রী। সেখান থেকে ফিরে সানা বর্তমানে চুটিয়ে সংসার করছেন বলেও বিভিন্ন সময় ইঙ্গিত দেন অভিনেত্রী।