ক্রিকেটারের জন্য পার্টিতেই দুই নায়িকার প্রেমযুদ্ধ! (ভিডিও)

তিনি বিখ্যাত ভারতীয় ক্রিকেটার। তাঁকে ব্যাট হাতে দেখলে চোখ জুড়িয়ে যেত সবার।

সেই ক্রিকেটারের জন্যই ভরা পার্টিতে ঝামেলায় জড়িয়ে পড়েছিলেন দুই জনপ্রিয় নায়িকা। বলিউড ও ক্রিকেট চিরকাল হাত ধরাধরি করে হেঁটেছে। শর্মিলা ঠাকুর, সঙ্গীতা বিজলানি, গীতা বসরা, হালআমলের অনুষ্কা শর্মা— একই পরম্পরা চলছে।

যুবরাজ সিংহ বিয়ে করেছেন হ্যাজেল কিচকে। হ্যাজেল নিজেও বলিউড অভিনেত্রী। যুবি এখন সংসারী মানুষ। একসময়ে এই বাঁ হাতি অলরাউন্ডারই ছিলেন পার্টি-কিং। একাধিক বলিউড অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন বলে খবর।   একবার তো পার্টিতে যুবরাজের বান্ধবী কিম শর্মা আর শমিতা শেট্টীর মধ্যে লেগে গিয়েছিল ধুন্ধুমার।

কিমের সঙ্গে যুবরাজের সম্পর্ক অনেক দূর গড়িয়ে গিয়েছিল। বাঁ হাতি বিস্ফোরক ব্যাটসম্যানের মা রুখে না দাঁড়ালে হয়তো বিয়েই করতেন কিম ও যুবরাজ।

কিমই শিল্পী শেট্টীর বোন শমিতার সঙ্গে পরিচয় করে দেন যুবরাজের। তখন কী আর কেউ জানতেন, যুবিকে নিয়ে লেগে যাবে দুই নায়িকার মধ্যে। আসলে শমিতার সঙ্গে পরিচিত হওয়ার কয়েকদিনের মধ্যেই যুবি খুবই কাছের মানুষ হয়ে যান। আর সেটাই ভাল ভাবে নিতে পারেননি কিম।

কিমের জন্মদিনের পার্টিতে সপ্তমে চড়ে শমিতা ও কিমের ঝগড়া। কিম শর্মার জন্মদিনের পার্টিতে আমন্ত্রিত ছিলেন যুবরাজ ও শমিতা। পার্টি চলছিল পার্টির মতোই। কিম হঠাৎই আবিষ্কার করেন যুবরাজ ও শমিতার বন্ধন আগের থেকেও যেন মজবুত হয়ে গিয়েছে। তাঁরা নিজেদের মধ্যে খোশগল্প করছেন, অন্যদের থেকে আলাদা হয়ে ঘুরছেন। পুরো বিষয়টা ভাল ভাবে নিতে পারেননি কিম। শমিতার উপরেই রেগে যান তিনি। ভরা পার্টির মধ্যে কিম আক্রমণ করে বসেন শমিতাকে। পার্টি তো ভেস্তে যায়। যুবরাজ পার্টি ছেড়ে চলে যান। কিছু বাদে শমিতাও তাই করেন। দুই নায়িকার মধ্যে কোন্দলের কয়েকদিন বাদে যুবির সঙ্গে সম্পর্ক ছিন্ন হয়ে যায় শমিতার। কিমের পরিণতিও একই হয়।
<iframe width=”560″ height=”315″ src=”https://www.youtube.com/embed/I3oRzJeaYns” frameborder=”0″ gesture=”media” allowfullscreen></iframe>

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *