ঐশ্বরিয়া সুন্দরী নন! কেন বললেন অভিষেক বচ্চন?

দিন কয়েক আগেই ৪৪ হয়েছেন ঐশ্বরিয়া রাই বচ্চন। তাঁকে ঘিরে দর্শকদের সপ্রশংসক মন্তব্য সোশ্যাল মিডিয়া থেকে সিলভার স্ক্রিন সর্বত্র।

কিন্তু অভিষেক বচ্চনের মতে তিনি সুন্দরী নন। নিজের স্ত্রীকে শুধু কালোত্তীর্ণ সুন্দরী বিশেষণে ডাকতে নারাজ জুনিয়র বি। তাঁর মতে ঐশ্বরিয়া এক অসাধারণ মা। আরাধ্যার জন্মের থেকে আজ অবধি সবসময়ে তিনি সব কাজ করেছেন। তিনি কার্যত সুপার মম।
অভিষেক বলেন, ও যকন মা হল তখন ওর কেরিয়ার ব্যাকসিটে চলে গেছে। ও আজও সব কাজ করে আরাধ্যার জন্য, ও সুপার মম। আরাধ্যার হওয়ার পর ওকে নিয়ে নানা কথা হত, ওর ফিগার নিয়ে কথা হত। ওর ওজন বেড়ে গেছে বলা হত।

আমার খুব রাগ হত, কিন্তু ও কখনও প্রতিক্রিয়া দেখায়নি।
অভিষেক আরও জানিয়েছেন এ সব কথা অ্যাশকে আঘাত করলেও কোনও দিন প্রতিবাদ করেননি। অ্যাবি বেবি-র মতে ফিগারের জন্য কখনও জিম করেননা তাঁর অর্ধাঙ্গিনী। তাঁর একমাত্র হৃত্বিক রোশন, উদয় চোপড়ার সঙ্গে যখন ধুম টু করেছেন তখনই জোর করে তাঁকে জিমে নিয়ে যেতেন অভিষেক।

রাই সুন্দরী যে শুধু জিম করেন না তাই নয়, তাঁর খাওয়াদাওয়ায় স্বাভাবিক। তবে প্রচুর জল খান তিনি। অভিষেক বলেছে,আজ অবধি ও সবচেয়ে সুন্দর মহিলা, ওঁর ফ্যানদের ও খুব সম্মান করে। ওর কেরিয়ার যখন যেভাবে গেছে তা নিয়ে কোনও অভিযোগ করেনি, ও কখনই অভিযোগ করে না, কাজের চাপ যাতয়াতের চাপ মারাত্মক হলেও ও সব কিছুই মানিয়ে নেয়। আরাধ্যা হওয়ার পর ২০১৫ সালে জসবা ছবির মাধ্যমে কামব্যাক করেন তিনি, এছাড়াও করেছেন সরবজিৎ ও এ দিল হ্যায় মুসকিল। ঐশ্বরিয়াের পরের ছবি অনিল কাপুরের বিপরীতে ফ্যানি খান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *