মুম্বাইয়ের রাস্তায় হ্যালি বেরি

অস্কারজয়ী অভিনেত্রী হ্যালি বেরি মুম্বাইয়ের রাস্তায় হাঁটছেন, ভাবা যায়! বাস্তবে এমনটিই ঘটেছে। একটি  স্থিরচিত্র এর প্রমাণ দিচ্ছে।

বৃহস্পতিবার এই বন্ডকন্যা ঘুরে বেড়িয়েছেন ভারতের শহরটিতে। স্থিরচিত্রে হ্যালির মুখ দেখা না গেলেও এ নিয়ে তার ভারতীয় ভক্তরা আনন্দিত। মুম্বাই এসে সূর্যোদয় উপভোগের কথা ইনস্টাগ্রামে জানিয়েছেন তিনি। পাশাপাশি শেয়ার করেছেন সূর্যোদয়ের একটি স্থিরচিত্র। জানা গেলো তার মুম্বাই আগমনের খবরও।

জানা গেছে, ৯ নভেম্বর ভারতে এসেছেন হ্যালি বেরি। এদিন দুপুর আড়াইটায় সুবারবান হোটেলে আয়োজিত এক অনুষ্ঠানে যোগ দেন তিনি। যেখানে জলবায়ু পরিবর্তন, সমতা, শিশু ও কিভাবে খুশি থাকা যায় সেসব নিয়ে আলোচনা করেন ৫১ বছর বয়সী এই তারকা। অনুষ্ঠানটির সঞ্চালনার দায়িত্বে ছিলেন বলিউড অভিনেত্রী দিয়া মির্জা।

২০১২ সালে হলিউডের ক্লাউড অ্যাটলাস ছবিতে ভারতীয় চরিত্রে অভিনয় করেছেন  হ্যালি বেরি। সে সময় শাড়ি, মেহেদি ও চুড়ি পরে খবরের শিরোনামে এসেছিলেন তিনি। তবে জেমস বন্ড সিরিজের ডাই অ্যানাদার ডে (২০০২) ছবির জন্য বেশি খ্যাতি পেয়েছেন হলিউডের এই অভিনেত্রী। হ্যালির বিখ্যাত ছবির তালিকায় আরও রয়েছে মনস্টারস বল, গথিকা, ক্যাটওম্যান ও এক্স-মেন সিরিজের ছবিগুলো। সম্প্রতি হ্যালির দুটি ছবি মুক্তি পেয়েছে। এগুলো হলো কিডন্যাপ ও কিংসম্যান: দ্য গোল্ডেন সার্কেল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *